ঢাকা, শুক্রবার, ৩ মে, ২০২৪

জাবিতে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের মামলায় ছাত্রলীগ নেতাসহ চারজন কারাগারে

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে স্বামীকে আবাসিক হলে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের মামলায় ছাত্রলীগ নেতাসহ চার আসামিকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়ার থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. মিজানুর রহমান তিন দিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিনের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।


কারাগারে যাওয়া আসামিরা হলেন—জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, ৪৭তম ব্যাচের শিক্ষার্থী সাব্বির হাসান সাগর,


৪৬তম ব্যাচের সাগর সিদ্দিক ও ৪৫তম ব্যাচের হাসানুজ্জামান। গত ৪ জানুয়ারি এ চার আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আশুলিয়া থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর মো. মাসুদ মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।


মামলায় অভিযোগ করা হয়েছে, গত ৩ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ আবাসিক হলের ৩১৭ নম্বর কক্ষে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে বোটানিক্যাল গার্ডেনে কৌশলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে মোস্তাফিজ ও মামুনুর রশীদ মামুন। ভিকটিমের স্বামী রাতেই বাদী হয়ে আশুলিয়া থানায় ছয়জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

ads

Our Facebook Page